গৃহসজ্জায়ে মোমবাতি

মোমবাতি হল সেই উপকরণগুলির মধ্যে একটি যা আপনি সারা বছর ব্যবহার করতে পারেন গৃহসজ্জা করতে। বিভিন্নঋতুতে ঘরে আরামদায়ক পরিবেশ তৈরী করে আর সেই জন্যই আমি আমাদের বাড়ির বিভিন্ন জায়গায় সুন্দর সুন্দর scented মোমবাতি রাখা পছন্দ করি। আজ, আমি সুন্দর মোমবাতি স্টাইল করার আমার প্রিয় কিছু tips শেয়ার করছি। ঋতু যাই হোক না কেন এটিকে উজ্জ্বল করতে আর আপনার নিজের বাড়িতে স্টাইল করতে এই টিপসগুলি ব্যবহার করতে পারেন:

 

 

  • একটি সুন্দর ট্রেতে একসাথে বিভিন্ন আকারের মোমবাতিগুলিকে সারিবদ্ধভাবে রাখুন। আপনি আপনার বাড়ির রঙেরস্কিমের সাথে মানানসই রং এর মোমবাতি ব্যবহার করতে পারেন।
  • আপনার কফি টেবিল মোমবাতি স্টাইলের একটি দারুন জায়গা। শুধু খেয়াল রাখবেন যে মোমবাতি  কখনই অযত্নে ছেড়েযাবেন না। আমি রাতে এগুলো জ্বালাতে পছন্দ করি, যখন আমরা পরিবারের সবাই একসাথে মিলে সোফায় একসাথেবসে সিনেমা দেখি।
  • একটি সাধারণ টেবিলকে সুন্দর মোমবাতি অন্য মাত্রাই এনে দেয়। মোমবাতির আলো যেকোনো টেবিলকে নিয়ে যায় অন্যস্তরে। এগুলি দিয়ে বাড়িতে আরও ঘরোয়া বোধ করাতে আপনার টেবিলের মাঝখানে অনেকগুলি ছোট আকারেরমোমবাতি ব্যবহার করুন।
  • আপনার বাথরুম সতেজ করার জন্যও মোমবাতি ব্যবহার করা যেতে পারে। সেগুলি জ্বালানো হোক বা আপনার কাউন্টারটপে এমনিই রাখা থাকুক, মোমবাতি যে কোনও বাথরুমকে সতেজ করে। মোমবাতিগুলোর scent সাধারণত ছোট জায়গাগুলিতে ছড়িয়ে পড়ে এবং একটা সতেজ অনুভুতি দেয়।

 

 

ছবি সৌজন্যেঃ স্বর্ণেন্দু ঘোষ
আমি আশা করি আপনি পোস্ট উপভোগ করেছেন।

You may also like

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।